শ্রীপুরে বিদ্যুৎ স্পর্শে শিক্ষার্থীর মৃত্যু!

আলফাজ সরকার আকাশ শ্রীপুর (গাজীপুর) থেকেঃ–গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা গ্রামে বিদ্যুৎ স্পর্শে সাদিকুল ইসলাম শিপলু (১৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ওই গ্রামের গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে প্রয়াত ছফির উদ্দিন এমসির কন্যার বাড়ি (পানি উঠানোর মোটরের সংলগ্ন) থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সাদিকুল ইসলাম শিবলু ওই এলাকার দিনমজুর রমজান আলীর সন্তান। সে স্থানীয় টেংরা আলহাজ্ব নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহসিন জানান,করোনাকালে বিদ্যালয় বন্ধ থাকায় মৃত ছফির উদ্দিন এমসি ‘র কন্যা রৌশনারা’র বাড়িতে বেশ কয়েকদিন যাবৎ কাজ করছিলেন শিবলু। সোমবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ী না ফেরায় তাকে খুঁজাখুঁজি করে তার স্বজনরা। পরে রাত আটটার দিকে ওই বাড়িতে থাকা এক বাকপ্রতিবন্ধী ইশারা ইঙ্গিতে আশেপাশের মানুষকে শিবলুর মরদেহ পানির মোটরের পাশে পড়ে থাকার কথা জানান। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ওই মোটরের সাথে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে লাশ নিহতের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।