শ্রীপুরে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু! আহত-১

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) থেকেঃ–গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইউনিয়ন ছাত্র লীগের সহ-সম্পাদক সোহাগ হোসেনের (১৯) মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার সহকর্মী মেহেদী (২০) নামের অন্যজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর-গোসিঙ্গা আঞ্চলিক সড়কের শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ হোসেন উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের লতিফপুর বড়টেক গ্রামের বিপ্লব মিয়ার ছেলে। তিনি গোসিংগা ইউনিয়ন ছাত্র লীগের সহসম্পাদক ছিলেন। এছাড়াও  টেলিফোন অপারেটর এয়ারটেলে ডিএসআর পদে গত ১ সেপ্টেম্বর যোগদান করেছিলেন তিনি।

আহত হাসিবুল হাসান মেহেদী একই ইউনিয়নের খোজেখানী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনিও একই প্রতিষ্ঠানে চাকরি করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোসিংগা ইউপি সদস্য খোরশীদ আলম রফিক জানান,দুজনের বাড়ি কাছাকাছি হওয়া এবং একই প্রতিষ্ঠানে চাকরি করার সুবাদে মেহেদীর মোটরসাইকেলে করে প্রতিদিন অফিসে যাওয়া-আসা করতেন সোহাগ । বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে সহকর্মী মেহেদীর মোটরসাইকেলে চড়ে গোসিঙ্গা থেকে মাওনায় কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। ঘটনাস্থলে গোসিঙ্গাগামী দ্রুতগতির একটি ট্রাককে অতিক্রম করতে গেলে সামনে ব্যাটারী চালিত অটোরিকশা ও ট্রাকের পেছনের অংশে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে পেছন থেকে সড়কে ছিটকে পড়ে কপাল থেকে নাক পর্যন্ত ফেটে প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান সোহাগ। আর মোটরসাইকেলের চালকের আসনে থাকা মেহেদীকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।