শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪,আহত ১০

গোলাম রাব্বী আকন্দঃ ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোড়া বটতলা এলাকায় যাত্রীবাহী বাস ও লবণ বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।  বুধবার বেলা পৌনে ১১টার দিকে শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বগুড়াগামী লবণ বোঝাই ট্রাকের(ঢাকা মেট্রো-ট ১৩-১৬৬৮) সঙ্গে ঢাকাগামী লব্বাইক (ঢাকা মেট্রো-ব ১৫-৬৮৮৯) পরিবহন নামের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লবণ বোঝাই ট্রাক উল্টে ট্রাকের চারজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ছাড়াও আহত হয়েছে বাস ও ট্রাকের কমপক্ষে ১০ জন যাত্রী।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রতন হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে চারজনের লাশ উদ্ধার করি এবং আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও শমিজেক হসপিটালে পাঠানো হয়েছে। নিহত ও আহত সকলেই লবণ বোঝাই ট্রাকের যাত্রী।
শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ূন কবির জানান, ঢাকা থেকে লবন বোঝাই একটি ট্রাক উওরবঙ্গের দিকে আর যাত্রীবাহী বাস বগুড়া থেকে ঢাকা দিকে যাওয়ার সময় ঘোগা বটতলা এলাকায় মুখোমুখি সংঘর্ষের ঘটনাস্থলেই চারজন মারা যান‌। আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ও শমিজেক হসপিটালে পাঠানো হয়েছে।