লংগদুতে নন এমপিও শিক্ষকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

লংগদু উপজেলা প্রতিনিধি (রাংগামাটি চট্টগ্রাম)
দেশব্যাপী কোভিড১৯ করোনা কালীন সময় নন এমপিও স্কুল,মাদ্রাসার শিক্ষকগণের দুর্ভোগের কথা চিন্তা করে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে লংগদু উপজেলাধীন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় লংগদু উপজেলা পরিষদ হলরুমে উপজেলার নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের ২১৬ জন শিক্ষক ও কর্মচারীদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈনুল আবেদীন এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাস বাবুর সঞ্চালনায়,
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি,

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসু প্রু চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, সদস্যা ঝর্না খিসা, আসমা আলম, লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম (ঝান্টু) সহ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আওয়ামী লীগ জনগণের সরকার জনগণের জন্য কাজ করে জননেত্রী শেখ হাসিনা শিক্ষকদের প্রতি আন্তরিক তাই ২০১৩ সালে সকল প্রাথমিক বিদ্যালয় সরকারি করন করেছে। এখনো যেসকল বিদ্যালয় সরকারি বা এমপিও হয়নি সেগুলো ও পর্যাক্রমে হয়ে যাবে।