1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
রোটারিয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য নির্বাচিত হয়েছেন - দৈনিক আমার সময়

রোটারিয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য নির্বাচিত হয়েছেন

ষ্টাফ রিপোর্টার
    প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

 

চট্টগ্রাম প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে মোস্তফা আশরাফুল ইসলাম আলভীকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানানো হয়
গত ৭ই সেপ্টেম্বর বৃহঃস্পতিবার।

চট্টগ্রাম প্রেসক্লাব সাংবাদিকদের সাথে একটি মতবিনিময় সভার আয়োজন করেন । যেখানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সম্মানিত নতুন সদস্য রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জি,মতিউর রহমান।

চট্টগ্রাম প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে সম্মানিত হওয়ায় মোস্তফা আশরাফুল ইসলাম আলভী সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সংবাদ, তথ্য প্রচার এবং স্বচ্ছতা বৃদ্ধির মাধ্যমে সমাজে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন। মেধাবী প্রজন্মকে দেশে ধরে রাখতে না পারার কারণ বিশ্লেষণ এবং নতুন উদ্যোক্তা তৈরির ক্ষেত্রে উৎসাহ বৃদ্ধিতে করণীয় উৎস সমূহ নিয়ে প্রচারের জন্য সাংবাদিকদের আরো জোর দেওয়ার আহবান জানান । এছাড়াও তিনি সার্বিক সকল সহযোগিতা এবং একসাথে সমাজের কল্যানে কাজ করার অঙ্গীকারবদ্ধ হন ।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো.রেজা মোস্তফা আশরাফুল ইসলাম আলভীকে উষ্ণ অভ্যর্থনা জানান এবং গণমাধ্যমের সঙ্গে খোলামেলা সংলাপ ও সহযোগিতার অঙ্গীকারের প্রশংসা করেন। তিনি আরো বলেন, “আমরা বিশ্বাস করি যে আলভির সদস্যপদ প্রেস এবং ব্যবসায়ী সম্প্রদায়ের মধ্যে সম্পর্ককে আরও বাড়িয়ে তুলবে।“

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন -প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, সাংবাদিক এম নাসিরুল হক, জাহিদুল করিম কচি, আসিফ সিরাজ, কাজী আবুল মনসুর, সবুর শুভ, পিটুপির চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাতের উপদেষ্টা রোটারিয়ান সাদমান সাঈকা শেফা, রোটারিয়ান আকবর হোসেন ও মোহাম্মদ শাহজাহান। শুরুতে অতিথিদের চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় প্রেস ক্লাবের অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মো. আইয়ুব আলী এবং মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com