রায়পুরে জয়ের জন্মদিনে নানা আয়োজন!

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম শুভ জন্মদিনে মঙ্গলবার (২৭ জুলাই) সকালে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিদ ভূঁইয়া ও জেলার অন্যান্য নেতৃবৃন্দের সমন্বয়ে স্থানীয় মসজিদে পবিত্র কোরআন খতম, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ শেষে প্রায় ৫শতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিদ ভূঁইয়া।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং  তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম শুভ জন্মদিন পালন করা হয়েছে নানা আয়োজনের মধ্য দিয়ে।এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শেখ পরিবারের সকল মৃত ও শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়ের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘ হায়াত কামনা করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল, খাতমুল কোরআন,মিলাদ মাহফিল,অসহায় ও দুস্থ্যদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ।

জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনে লক্ষ্মীপুর জেলা বাসীর নিকট দোয়া চেয়েছি এবং দেশ ও জনগণের স্বার্থে বিভিন্ন ধরনের ফলজ ও বনজ মিলিয়ে প্রায় ৫শতাধিক গাছের চারা লাগিয়েছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় দেশ ও জনগণের স্বার্থে ভবিষ্যতেও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সকল প্রকার মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।