রায়পুরে এমপি দম্পতির পূজা মন্ডপ পরিদর্শন, বস্ত্র ও নগদ অর্থ অনুদান

মোঃ মোস্তফা কামাল, রায়পুর (লক্ষীপুর) প্রতিনিধি : লক্ষীপুরের রায়পুর উপজেলায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন লক্ষীপুর-২ আসনের সাংসদ কাজী শহীদ ইসলাম পাপুল এবং তাঁর সহধর্মিনী সংরক্ষিত মহিলা সাংসদ সেলিনা ইসলাম সি.আই.পি। এ সময় উপজেলার ১৪টি পূজামন্ডপ পরিদর্শন ও পূজামন্ডপে ৩ লাখ টাকার নগদ আর্থিক অনুদান এবং মন্ডপে মন্ডপে শাড়ী, লুঙ্গি ও টি-শার্ট বিতরণ করেন।

জানা যায়, গত ২দিন উপজেলার প্রত্যেকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন এই দুই এমপি। এ সময় সাথে ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, পৌর প্যানেল মেয়র ও সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার। এছাড়া পৌর ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে লক্ষীপুর জেলা পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান, রায়পুর সার্কেলের এ এসপি স্পীনা রানী প্রামানিক, রায়পুর থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া দূর্গাপুজার মন্ডপগুলো পরিদর্শন করেন। কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই আজ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয় সনাতন ধর্মালম্বীদের বৃহৎ উৎসব শারদীয় দূর্গাপুজা।