1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
রামুর বিশার জনসভায় এমপি কমল ওরা ৯ হাজার হলে- আমরা হবো ৯ লাখ - দৈনিক আমার সময়

রামুর বিশার জনসভায় এমপি কমল ওরা ৯ হাজার হলে- আমরা হবো ৯ লাখ

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার রামুতে  এমপি কমলের বিশাল জনসভা হয় জনসমুদ্রে।  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রামু উপজেলা ও ঈদগাঁও উপজেলার দলীয় নেতাকর্মী সহ জনসাধারণকে ঐক্যবদ্ধ রাখতে কিংবা নৌকাকে বিজয় করতে  এমপি কমল বিশাল  জনসভার আয়োজন করেন।
আসচ্ছে জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার -রামু-ঈদগাঁহ ৩ আসনে আওয়ামীলীগের৷ যারা মনোনয়ন প্রত্যাশী তাদেরকে বসন্তের কোকিল ও শীতের পাখি আখ্যা দিয়ে সাইমুম সরওয়ার কমল  এমপি বলেন,  করোনা,বন্যাসহ মানুষের দুঃসময়ে দলের মনোনয়ন প্রত্যাশী ৯ জনের কেউ মানুষের পাশে ছিলেন না। অন্যদিকে বিএনপি নেতারাও কেউ পাশে ছিলো না। মানুষের সংকটে, সুখে দুঃখে তিনিই কাছে ছিলেন বলে দাবী করেন। সে কারনেই সংসদ নির্বাচনে জনগণ তার সাথে থাকবে বলেন। সাইমুম সরওয়ার কমল এমপি শনিবার বিকেলে রামু খিজারী হাইস্কুল মাঠ প্রাঙ্গনে আয়োজিত বিশাল জনসভায় এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, মনোনয়ন প্রত্যাশীরা কেবল দলের এমপির বদনাম করে দলের জনপ্রিয়তা নষ্ঠ করতে চায়। কিন্তু লাখো মানুষের উপস্থিতি প্রমান করেছে নৌকার বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, ওরা ৯ জন হলে আমরা ৯০ জন, ওরা ৯ হাজার হলে আমরা ৯ লাখ। এসময় তিনি সমবেত মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি চাইলে সকলে দু-হাত তোলে সায় দেয়। বক্তব্যে এমপি কমল নিজের বড় ভাই সোহেল সরওয়ার কাজলকে রাজনৈতিক বেশ্যা বলে আখ্যায়িত করেন এবং তার ছোটবোন নাজনীন সরওয়ার কাবেরীর ও তিব্র সমালোচনা করে বলেন, ফেইসবুক কিংবা লাইভ দিয়ে প্রতিটি সমস্যা আরও বেশি বাড়িয়ে দেয়। কাবেরী কেবল এমপির বোন হিসেবে লোকজন তাকে অপমান করে না।
শনিবার বিকেলে রামু উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয়
এ বিশাল জনসভা।
আগামীতে ও চলমান মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জাফর আলম চৌধুরী। এতে বক্তব্য রাখেন রামু উপজেলার ১১ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সহ দলীয় নেতৃবৃন্দ।
জনসভায় বক্তারা সকলেই জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্যে সাইমুম সরওয়ার কমলকে পুনরায় বিবেচনা করার দাবী জানান।
জনসভার বিশেষ আকর্ষন ছিল সাইমুম সরওয়ার কমল এমপির স্ত্রী সৈয়দা সেলিনা আক্তার।
যিনি প্রথমবারের মতো প্রকাশ্যে কোনো জনসভায় বক্তব্য রাখেন। এমপি কমলের প্রতি মানুষের ভালবাসা এবং সমর্থনের জন্য তিনি কৃতজ্ঞতা জানান।
দুপুরের পর থেকে রামুর ১১টি ইউনিয়ন থেকে মিছিল সহকারে  আসতে থাকে। এই সময় কানায় কানায় পূর্ণ হয়ে যায় রামু স্টেডিয়াম চত্ত্বর। এই জনসভায় ৭০৷ হাজারেরো বেশি মানুষের সমাগম হয়েছে বলে আয়োজকরা জানান।
যদিওবা এই আয়োজন ছিল রামু উপজেলার আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে, মূলত এটি ছিল এমপি কমলের নির্বাচনী জনসভা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com