1. : admin :
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন - দৈনিক আমার সময়

রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

আল আমিন হোসেন, রাজশাহী
    প্রকাশিত : রবিবার, ৩ মার্চ, ২০২৪
রাজশাহীতে বেরিগেট দিয়ে ওয়ানওয়ে (একমুখি) রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী লক্ষীপুর বাজার ব্যবসায়ী সমিতি।
রবিবার (৩ মার্চ) দুপুর ১২ ঘটিকায় সময় লক্ষীপুর মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা বলেন, আগে লক্ষীপুরে দুই পাস দিয়ে যানবহন চলত। কিন্তু ট্রাফিক বিভাগ কিছুদিন ধরে একপাস বেরিগেট দিয়ে বন্ধ করে দেয়। এই রাস্তাটির দুই পাশে ক্লিনিক থাকায় বিভিন্ন যায়গা থেকে রোগী আসে। সে কারণে রাস্তাটিতে যানবহনের চাপ বেশি হয়। আর এ কারণে ব্যবসায়ীদের দোকানে সমস্যা সৃষ্টি হচ্ছে এবং ছোট-খাটো দূর্ঘটনাও ঘটছে মাঝে মাঝে।
তারা আরও বলেন আমরা বিষয়টি ট্রাফিক বিভাগকে জানিয়েছি, তারা বিষয়টি সমাধান করে নাই। তাই আজকের এই মানববন্ধন।
তারা এ বিষয়ে আল্টিমেটাম দিয়ে বলেন, এই ব্যরিগেট যদি ৪৮ ঘন্টার ভেতর তুলে না নেয়। তাহলে ভেতরের যে কাঁচাবাজর আছে তা রাস্তায় নিয়ে বসাবে এবং পরবর্তীতে বড় আন্দোলনের হুমকি দেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে লক্ষীপুর মোড় প্রদক্ষীণ করে ।
এ সময় ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান টুকু, বাংলাদেশ দোকান ও মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার স্বপন, বৃহত্তর লক্ষীপুর বাজার ও দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ পারভেজ আলম আলমগীর, সহ-সভাপতি মোহাম্মদ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাহুতুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোঃ আরশাদ আলী (হাবিবুর), ব্যবসায়ী সমিতির সদস্য তুষার, বেনটিন, রকি, সেনা, দিনার, রাজিব, টুটুল সহ লক্ষ্মীপুরের সকল ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com