রাজধানীতে হঠাৎ বৃষ্টি, অফিসগামী মানুষের দুর্ভোগ

রাজধানীতে হঠাৎ বৃষ্টির কারণে কর্মস্থলে যাওয়া মানুষকে দুর্ভোগে পড়তে হয়েছে। আজ ভোর থেকেই ঢাকার আকাশ ছিল মেঘলা। সকাল ৮টার দিকে শুরু হয় বৃষ্টি। এদিকে হঠাৎ বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়ে নগরবাসী। সব থেকে বেশি বিপাকে পড়ে কর্মস্থলে যাওয়া মানুষজন।

আজ বৃষ্টিতে রাজধানীর তেজগাঁও, মালিবাগ, মৌচাক, শান্তিনগর, মগবাজার, মুগদা, কাজলা, শ্যামপুর, জুরাইন, ডেমরা, পোস্তগোলা, ফরিদাবাদ, মিরপুরের রোকেয়া সরণি, আজিমপুর, মানিকনগরসহ নিচু এলাকাগুলোতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। জলাবদ্ধতা তৈরি হয় রামপুরা, বাসাবো, গোড়ান, মতিঝিল, পুরানা পল্টন, হাজারীবাগ, ঝিগাতলা, নিমতলী, মিরপুর, কাজীপাড়া, শেওড়াপাড়াসহ বিভিন্ন এলাকায়।

শনিবার (৫ জুন) সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর বলেছে, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারিধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারিধরনের ভারী বৃষ্টি হতে পারে।

তাপমাত্রার বিষয়ে আবহাওয়া অফিস বলেছে, রংপুর, দিনাজপুর, নীলফামারী ও চাঁদপুর জেলাসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং এটি কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে