রাঙ্গুনিয়ায় গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঘর পরিদর্শনে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

জাহাঙ্গীর আলম বিশেষ প্রতিনিধি :

চট্টগ্রাম রাঙ্গুনীয়ায় গৃহ ও ভূমিহীনদের জন্য নির্মিত সেমিপাকা ঘর আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে উদ্বোধনক করবেন।

চট্টগ্রাম বিভাগের মধ্যে একমাত্র রাঙ্গুনিয়াতেই তিনি সরাসরি সংযুক্ত হয়ে উদ্বোধন করবেন। উদ্বোধনের আগেই প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাছান(এনডিসি) ও চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

শনিবার (১২জুন)সকালে রাঙ্গুনিয়া উপজেলা বেতাগী ইউনিয়নের ২নং ওয়ার্ড বহরপুর এলাকায় নির্মিত ঘর পরিদর্শনের আগেই বৃক্ষরোপণ করেন এবং পরিদর্শন শেষে উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

এইসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুদুর রহমান, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ জোনায়েদ কবির সোহাগ, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট আয়শা আক্তার, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রাজিব চৌধুরী, রাঙ্গুনিয়া থানার ওসি মাহাবুব মিলকী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিল ও স্থানীয় নেতৃবৃন্দরা।