1. : admin :
মৎস্য সংশ্লিষ্ট সকল খাতে বিদ্যুৎ বিলের ভর্তুকি ও সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর - দৈনিক আমার সময়

মৎস্য সংশ্লিষ্ট সকল খাতে বিদ্যুৎ বিলের ভর্তুকি ও সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মৎস্য খাতে ও বিদ্যুতের ভর্তুকি সহ সকল প্রকারের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। ১০ মার্চ মৎস্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ও শ্রীম্প হ্যাচারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর সভাপতি আশেক উল্লাহ রফিক এমপির নেতৃত্বে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করতে গেলে প্রধানমন্ত্রী এমন প্রতিশ্রুতি দেন।
স্বল্পোন্নত দেশ হতে উত্তরণের প্রেক্ষাপটে বাংলাদেশের মৎস্য প্রক্রিয়াজাতকরণ শিল্পের সমস্যা ও সম্ভাবনা শীর্ষক কর্মশালা গত ১০ মার্চ জাতীয় বিনিয়োগ বোর্ডের মাল্টিপ্লাস মিলনায়তনে অনুষ্ঠিত হয় । অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন মৎস্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন শ্রীম্প  হ্যাচারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর সভাপতি আশেক উল্লাহ রফিক এমপি।
বাংলাদেশ বিনিয়র বোর্ডের চেয়ারম্যান সিনিয়র সচিব লোকমান হাকিমের সভাপতিত্বে সভায় সেব-এর সভাপতি আশেক উল্লাহ রফিক এমপির প্রস্তাবনার উপর কৃষি উপখ্যাত মৎস্য খ্যাতেও বিদ্যুতের ভর্তুকি পাওয়ার জন্য আবেদন জানান।
কর্মশালা শেষে বিষয়টি তৎক্ষানিকভাবে প্রধানমন্ত্রীকে জানানোর মৎস্য মন্ত্রী এবং সেব সভাপতি সাক্ষাত করতে যান।
এসময় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মৎস্য খাতে ও বিদ্যুতের ভর্তুকি সহ সকল প্রকারের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
শ্রীম্প হ্যাচারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের পক্ষ থেকে  মহা সচিব মোহাম্মদ নজিবুল ইসলাম বাংলাদেশের মৎস্য খাতের উন্নতির জন্য যুগান্তকারী এই পদক্ষেপ গ্রহণ করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানানিয়েছেন মৎস্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানকে।
উক্ত কর্মশালায় মৎস্য অধিদপ্তর, ফ্রোজেন ফুড এসোসিয়েশন অফ বাংলাদেশ, বিজনেস প্রমোশন কাউন্সিল, জাতীয় রাজস্ব বোর্ড, শ্রীম্প হ্যাচারি  এসোসিয়েশন অফ বাংলাদেশ সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক গবেষক, সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com