1. : admin :
মেয়র জাকির এর মা জাহানারা নাটোর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী - দৈনিক আমার সময়

মেয়র জাকির এর মা জাহানারা নাটোর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী

রতন আলী (নাটোর) প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন বঞ্চিত নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন এর মা মোছা. জাহানারা বেগম নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। হেভিওয়েট জনপ্রতিনিধি মেয়র জাকির হোসেন এবারের নৌকার মনোনয়ন দৌড়ে অনেকটা এগিয়ে ছিলো। ত্যাগী আওয়ামীলীগ পরিবারের এই জননী নির্বাচনে সকলের সহযোগিতা চেয়েছেন। মঙ্গলবার দুপুরে জাহানারা বেগমের দ্বিতীয় সন্তান পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি জামিল হোসেন মায়ের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।
স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগম সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মাঝগাঁও ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও জননেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আইনুল হক এর সহধর্মিনী। স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগমের জ্যেষ্ঠ সন্তান বনপাড়া পৌরসভার পরপর তিন বারের নির্বাচিত মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক কেএম জাকির হোসেন। তার মেজো সন্তান জামিল হোসেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরপর দুইবারের সভাপতি ও ছোট সন্তান কেএম জিল্লুর রহমান জিন্না বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক।
স্থানীয় আওয়ামীলীগ রাজনীতির সর্বোচ্চ নির্যাতিত পরিবারের জননী হিসেবে জাহানারা বেগমকে এমপি পদে নির্বাচিত করার জন্য ভোটারদের কাছে আবেদন রেখেছেন পরিবারের সদস্যরা।

স্থানীয় আওয়ামীলীগ রাজনীতির সর্বোচ্চ নির্যাতিত পরিবারের জননী হিসেবে জাহানারা বেগমকে এমপি পদে নির্বাচিত করার জন্য ভোটারদের কাছে আবেদন রেখেছেন পরিবারের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com