মুন্সীগঞ্জের মিরকাদিমে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

শুভ ঘোষ,মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জে শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় গ্রিন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে শত শত শিক্ষার্থী ও অভিভাবকের উপস্থিতে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক,অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা, মানব সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, মনসুর আহমেদ কালাম।
এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, মোঃ বোরহান উদ্দিন দেওয়ানের সভাপতিত্বে অন্যআন্নদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট বব্যবসায়ী মোঃ শহীদুল্লাহ,বিশিষ্ট সমাজ সেবক জসীম উদ্দিন আহম্মেদ,মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মনিরুজ্জামান শরীফ পৌর কাউন্সিলর আব্দুর রহিম বাদশা, হাজী সালাম,মিরকাদিম পৌর সেচ্ছা সেবক লীগের সভাপতি মো: শেকান্তর হোসেন ও সাধারণ সসম্পাদক জুবায়ের ইসলাম জনি, মিজানুর রহমান মিজু সহ আরো অনেকে।
পরে অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস সহ উপস্থিত সকলে।