1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মাতারবাড়ি সড়কে পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় জড়িত "টাওয়ার" অস্ত্রসহ গ্রেফতার - দৈনিক আমার সময়

মাতারবাড়ি সড়কে পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় জড়িত “টাওয়ার” অস্ত্রসহ গ্রেফতার

সুমন চন্দ্র দে, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
মহেশখালী উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সড়কে ডাকাতি করতে গিয়ে পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি করা ডাকাত দলের সর্দার নজরুল ইসলাম প্রকাশ টাওয়ারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ। এসময় তার থেকে ০১টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ০১ রাউন্ড লোড করা কার্তুজ উদ্ধার করা হয়।  তিনি ইউনুছ খালী এলাকার কালা মিয়ার পূত্র বলে জানা যায়।
১৬ মে দ্বিবাগত রাত ভোর সাড়ে ৪ টার দিকে কালারমার ছড়ার ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠের দক্ষিন পূর্ব পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানান- গত ১৪মে মাতারবাড়ি-চালিয়াতলী সড়কে ডাকাতি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় অস্ত্রধারী ডাকাতদল। এতে ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত হন পুলিশ সদস্য মনির আহমদ। এর পর থেকে পুলিশ ডাকাতদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের খবর পেয়ে ঘটনার অন্যতম মুলহুতা নজরুল প্রাকশ টাওয়ারকে গ্রেফতার করতে মহেশখালী থানার এসআই ইমরানের নেতৃত্বে কালারমার ছড়ার ইউনুছ  খালী নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের পূর্বে পাশে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার থেকে ০১টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ০১ রাউন্ড লোড করা কার্তুজ উদ্ধার করা হয় বলে জানান। আটক নজরুল পুলিশের গাড়িতে গুলি করার কথা স্বীকার করেন এবং এঘটনায় আরও জড়িতদের নাম প্রকাশ করে বলে জানান।
মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান- মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ  নজরুল নামে একজনকে গ্রেফতার করে।  তার দেওয়া তথ্যসহ জড়িতদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com