মহিলা কর্মকর্তা হয়েও আলোচনায় ইউএনও মুনতাসির জাহান

শাহে ইমরান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ- লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান কঠোর পদক্ষেপ ও গভীর আন্তরিকতার মধ্য দিয়ে চলছে জটিল ভাইরাস করোনা মোকাবিলা ও সচেতনতা মুলক পদক্ষেপ যা দেখে রামগঞ্জবাসী অনেকটাই স্বস্থির মনোভাব ফিরে পেয়েছে । খবর নিয়ে জানাযায়, করোনা ভাইরাসের খবর ছড়িয়ে পড়ার সাথেই বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন এই সু্যোগ্য ইউএনও।তিনি বিভিন্ন উপজেলায় সচেতনতা মুলক লিফলেট গুরুত্ব পূর্ণ বিষয় নিয়ে আলোচনা সহ সাবধানতা মুলক কথা বলেন বিভিন্ন পেশার মানুষদের।
রামগঞ্জ উপজেলার নুরপ্লাজা চত্বর, খাদ্যগুদাম চত্বর, সোনাপুর মোরগ বাজার, মাছ বাজার এলাকার শতাধীক অসহায় ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে চাল-ডাল, তেল-নুনসহ একটি পরিবারের এক সপ্তাহের নিত্যপন্য বিতরন করেছেন রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
মানুষের মাঝে সস্তি ফিরে আসার পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের মানবিক কাজের প্রশংসা করেন।
উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জানান, আমি আমার সাধ্য অনুযায়ী কিছু অসহায় মানুষকে সহযোগীতা করার সাহস করেছি। করোনা ভাইরাস প্রতিরোধে হাঁট বাজার বন্ধ হলে সবচেয়ে বেশি ক্ষতির সম্মুক্ষিন হবে ক্ষুদ্র ও ছিন্নমূল মানুষরা। তাদের আয় রোজগারে পুরো পরিবার চলে। তাই আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।