ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় মাস্ক ও লিফলেট বিতরন!

মোঃ আল মামুন, (জেলা প্রতিনিধি)ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ  মোবারক হোসেন এর উদ্যোগে  পথচারীদের  মাঝে  মাস্ক ও লিফলেট বিতরন করা হয়েছে।

বুধবার বিকাল ৪ ঘটিকার সময় বিজয়নগর উপজেলায় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ  মোবারক হোসেন এর নেতৃত্বে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনকে সাথে নিয়ে বিজয়নগর ইউনিয়নের ইসলামপুর,বুধন্তী,কেনা,সেমরা,মিরাশানী,শশই,আলীনগর বীঁরপাশা,সাতর্বগ,বিন্নীঘাট,খাতাবাড়ি,শ্রীনগর,বারঘরিয়া সহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।

বিতরণকালে তিনি বলেন, বিজয়নগর উপজেলার জনগনকে করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষা করার জন্য সচেতনমূলক পরিষ্কার,পরিচ্ছন্ন থাকা ও সরকারের পরামর্শ চলার জন্য সবাইকে অনুরোধ করেন।

এসময় আরও ছিলেন বুধন্তী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইফতেখারুল ইসলাম শামীম,যুগ্ন সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগে প্রচার সম্পাদক হাজী ইদ্রিস মিয়া,কোষাধ্যক্ষ সফিকুর রহমান,উপজেলা যুবলীগ নেতা সুমন চৌধুরী, ইসলামপুর পুলিশ ফাঁড়ির এস আই নুরে খুদা সিদ্দিক,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উজ্জল মোল্লা,সাধারণ সম্পাদক আলী আজগর।