বিশ্ব ভালোবাসা দিবসে জাদু শিল্পী মাহবুবুর রহমান থাকছে বিটিভি’তে

মাসুদ রানা: এই সময়ের জনপ্রিয় ব্যস্ত জাদু শিল্পী হলেন মাহবুবুর রহমান বর্তমানে ব্যস্ততার মধ্যে সময় কাটাচ্ছেন তিনি ,বিভিন্ন বেসরকারী চ্যানেলে প্রতি নিয়ত হচ্ছে তার একক জাদু প্রর্দশনী যাহা অন্য জাদু শিল্পী করতে পারেনা ।

কেননা ঢাকা তে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য নামে ব্যনামে প্রতারক জাদু শিল্পী তাই সময়ের ব্যস্ততার কারনে সব জায়গা যেতে পারেন না প্রবীন এই জাদুশিল্পী মাহবুবুর রহমান। মনের মতো ও কম বাজেটের হলে তিনি একক জাদু করেনা । সব সময় ঢাকা ও ঢাকার বাহির হচ্ছে তার একক জাদুর প্রদর্শনী ।জাদুশিল্পী মাহবুবুর রহমান স্বল্প সময়ে হরেক রকমের অসাধারন জাদু দেখিয়ে মন জয় করে নিয়েছেন লক্ষ কোটি মানুষের ।সময়ের সাথে পাল্লা দিয়ে দর্শকদের মন জয় করে এগিয়ে যাচ্ছেন তিনি। হরেক রকমের যাদু দেখাতে পারে বলে তার জাদুতে মুগ্ধ বাচ্চা-কিশোর থেকে শুরু করে বায়োজৈষ্ঠ বৃদ্ধরা ও কেননা তার হাতে ইসারা মুখের ভঙ্গিতে ও মনে হয় জাদু আছে।তাই তো হাজারো জাদু শিল্পীদের মাঝে মাহবুবুর রহমান ভিন্ন একটি নাম প্রতিদিনই ব্যস্ত থাকতে হয় জাদুশিল্পী মাহবুবুর রহমান কে ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে মাহবুবুর রহমান থাকছে এক জাদু প্রদর্শনী নিয়ে সময়ের জনপ্রিয় সরকারী টেলিভিশন চ্যানেল বিটিভিতে তে এই দিন ভিন্ন ধর্মী আর্কষনীয় কিছু জাদু দেখাবে মাহবুবুর রহমান।

সকলকে ঐদিন সরকারি টেলিভিশন বিটিভি দেখার অনুরোধ করেছেন তিনি ও সকলের দোয়া চেয়েছেন মাহবুবুর রহমান যাতে করে স্বল্প সময়ে দর্শক দের আরো ভালো কিছু উপহার দিতে পারে ।