ফেনীতে মাস্ক-সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

ফেনী সদর উপজেলার ফাজিলপুরে মসজিদ-মন্দিরে মাস্ক, দুস্থদের সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী মসজিদের ইমাম মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতের মাধ্যমে জনসাধারণের মাঝে ৪০ হাজার মাক্স, মজিব শতবর্ষ উপলক্ষে দারিদ্র বিমোচনের লক্ষ্যে দুস্থদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, স্থানীয় সরকার ফেনীর উপ-পরিচালক ড. মোহাম্মদ মনজুরুল ইসলাম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন। বক্তব্য রাখেন ইমাম নাজমুল হক, পুরোহিত মানিক দাস।

ইউপি মেম্বার, ইমাম, মুয়াজ্জিন, পুরোহিত, দুস্থ ও প্রতিবন্ধি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতের মাধ্যমে জনসাধারণের মাঝে ৪০ হাজার মাক্স, দুস্থদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার তুলে দেন অতিথিবৃন্দ।