1. : admin :
ফেনীতে অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫  - দৈনিক আমার সময়

ফেনীতে অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫ 

আবুল হাসনাত রিন্টু, ফেনী
    প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩
ফেনীতে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  মোঃ আবুল বশর (৪৫) নামে এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বুধবার (৩ মে) সকাল ১০টার দিকে ফেনী-সোনাইমুড়ী আঞ্চলিক সড়কের সদর উপজেলার বিরলী বাজারে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবুল বশর ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের ধোনসাহাদ্দা গ্রামের আবদুল মুনাফের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ির চালক ছিলেন। আহত পাঁচজনের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে ফেনী-সোনাইমুড়ি আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার রাজাপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিল। বিরলী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই অটোরিকশার চালক, যাত্রীসহ ছয়জন আহত হন। আহত ব্যক্তিদের ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক আবুল বাশারকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে দুজনকে ভর্তি করেন এবং তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com