প্রতিমন্ত্রীর নির্দেশে গজারিয়ায় নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মুক্তার হোসেন

গাজী মাহমুদ পারভেজ:- মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার পক্ষথেকে, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  ফজিলাতুন্নেছা ইন্দিরা  নির্দেশনায় প্রতিবছরের ন্যায়  এবার ও ভবেরচর ইউনিয়নে  ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন মোঃ মুক্তার হোসেন
 উপজেলার ভবেরচর ইউনিয়নে প্রায় ৭৩০ জন পরিবারের মাঝে প্রতিমন্ত্রীর দেওয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
(২১ মে ) বৃহস্পতিবার নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরবন্দী কর্মহীন মানুষের মধ্যে  নবম ধাপে ধাপে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমাজসেবক জনাব মুক্তার হোসেন  জানায়া
বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ভবেরচর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের তিনটি ওয়ার্ডের নিম্ন আয়ের ও দরিদ্রদের তালিকা করে ৭৩০ জন এর মধ্যে, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রীর ফজিলাতুন্নেছা ইন্দিরা দেওয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
প্রবীণ রাজনীতিবিদ মোঃ মুক্তার হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার পক্ষথেকে, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  ফজিলাতুন্নেছা ইন্দিরা  নির্দেশনায় ঈদ উপহার সামগ্রী বিতরনের পাশাপাশি নিজস্ব তহবিল থেকেও এলাকায়  অসহায় মানুষের জন্য  খাদ্য সামগ্রী সহ ঈদ উপহার সামগ্রী বিতরনে অব্যাহত থাকবে।
খাদ্য সামগ্রী মধ্যে ছিল, চাউল, শেমাই, চিনি ও নুডলস বিতরণ করা হয়।
এ সময়  উপস্থিত ছিলেন, প্রবীণ রাজনীতিবিদ জাতীয় শ্রমিক লীগের মুন্সিগঞ্জ জেলার যুগ্ন-আহ্বায়ক ও গজারিয়া থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। গজারিয়া থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। ভবেরচর ইউপি ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ ছাত্তার  হোসেন সহ আওয়ামী লীগের নেতৃবর্গ  উপস্থিত ছিলেন।