নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক”ভিলেজ হট্টগোল”

চতুর্থ লডের নাটকের শুটিংএর কাজ ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চলবে স্বাধীন শাহের রচনায় আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ন’টায় প্রচার হচ্ছে গ্রামীন পটভূমি ধারাবাহিক নাটক ভিলেজ হট্টগোল।
সমসাময়িক কালে যেসব নাট্যনির্মাতা দর্শকনন্দিত নাটক উপহার দিয়েছেন তার মধ্যে ইমরান হাওলাদার।নাটকের শুটিং ঢাকার পাশে ৩০০ফিটে শুরু করেছে ।তা ছাড়া গাজীপুর বিভিন্ন লোকেশনে শুটিং করছে।অভিনেত্রী নাদিয়া ‘বলেন সবার সাথে নাটকে কাজ করতে পেরে ভালো লাগছে, তাছাড়া ডিরেক্টার ইমরান হাওলাদারের এর আগে ও আমি নাটকে কাজ করেছি ।
ভিলেজ হট্টগোল নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আ খ ম হাসান,সাজু খাদেম, সিদ্দিকুর রহমান,তারিক স্বপন নাদিয়া,পুনম হাসান জুই,হান্নান শেলী,আমানুল হক হেলাল,মুকুল সিরাজ, হান্নান শেলী, কেয়া মনি, রেশমী, আহমেদ সাজু, পারভেজ সুমন, আমানুল হক হেলাল,মুকুল সিরাজ, ম আ সালাম, ফারগানা মিল্টন, জয়রাজ, বরদা মিঠু,তুহিন আব্বসী, আল সামাদ রুবেল, জাকির হোসেন লুবনা,বাদল,শান্তা পাল,আরফান,সঞ্চিতা, সহ আরো অনেকেই।
অভিনেতা তারেক স্বপন ‘বলেন আমি এ নাটকে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে ,তার কারন গল্পের মান ভালো তাই কাজটা দশকের ও ভালো লাগবে’।
নাট্যনির্মাতা ইমরান হাওলাদার বলে সবাই বেশ ভালো ভালো অভিনেতা।আর গল্পের মান ও বেশ ভালো
নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের তিন ডাক্তার হোমিওপ্যাথি, এলোপ্যাথি এবং কবিরাজ। মূলত তিন ডাক্তার নিয়েই নাটকের শুরু পরবর্তীতে পাগলা গারোদ থেকে পালিয়ে আসা একজন লোক সে তাকে পাগলের ডাক্তার বলে পরিচয় দিয়ে গ্রামে ঢুকে পাগল খুঁজতে থাকে।
এই ডাক্তারদের নিয়েই গ্রামে হট্টগোল চলতে থাকে। তাদের সাথে যোগ হয় ঘর জামাই গম চোর মেম্বার এবং প্রাক্তন গম চোর মেম্বার। আরো আসে উগান্ডা থেকে আগত হারবাল চিকিৎসক। যদিও তিনি হাউসকিপিং ছিলেন। তাদের নিয়ে ঘটতে থাকে নিত্যনতুন মজার ঘটনা।