নারায়ণগঞ্জে কাভার্ড-ভ্যান চাপায় দুই ভায়রা নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর বাজার এলাকায় প্রিমিয়াম সিমেন্ট কারখানার কাভার্ড-ভ্যান চাপায় দুই ভায়রা ভাই নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা দুউটি কাভার্ড-ভ্যান ভাংচুর ও আগুন জ্বালিয়ে এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।
নিহতরা হলেন-গোগনগর মশিনাবন এলাকার ভাসানী সরদারের ছেলে ইজিবাইক চালক জামাল হোসেন(৪০) ও ঢাকা কামরাঙ্গিচর এলাকার আবুল হোসেনের ছেলে মাসুদ(৩৫)।
জানা গেছে, জীবিকার তাকিদে মাসুদ এক সপ্তাহ আগে তার ভায়রা ভাই জামালের কাছে আসে ইজিবাইক চালানো শিখতে। সেই লক্ষ্যে তারা সকালে গাড়ি নিয়ে বের হয়। এসময় দ্রুত গতির একটি কাভার্ড-ভ্যান ইজিবাইককে চাপা দিলে জামাল ঘটনাস্থলে আর মাসুদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়।
জেলা অতিরিক্ত পুলিশ সুপার(ক-সার্কেল) মো.মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করে উত্তেজিত জনতাকে শান্ত করে সড়কে যানচলাচল স্বাভাবিক করেন। পরে তিনি নিহতদের বাড়িতে গিয়ে স্বজনদের সাথে কথা বলেন।
সদর থানার ওসি মো. আজাদুজ্জামান বলেন,ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ মর্গে পাঠানো হয়েছে। পালাতক কাভার্ড-ভ্যান চালক ও হেলপারকে আটক করার চেষ্টা চলছে।