নতুন চলচ্চিত্রে নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। খুব অল্প সময়ে তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশে ও ভারতে মুক্তি পেয়েছে। দর্শক সাড়াও পেয়েছেন বেশ। গতকাল বুধবার নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এবার নুসরাত ফারিয়াকে নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন ‘অগ্নি’ খ্যাত নির্মাতা ইফতেখার চৌধুরী।

অসুস্থতার কারণে দীর্ঘ দিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন ইফতেখার চৌধুরী। অবশেষে অসুস্থতা কাটিয়ে কাজে ফিরছেন তিনি। শিগরই আনুষ্ঠানিক ভাবে ছবিটির নাম ও নায়কের নাম ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার দুপুরে ইফতেখার চৌধুরী বলেন, ‘আমার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছে। নুসরাত ফারিয়া গতকাল ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নামও এখনো চূড়ান্ত হয়নি। আমরা অনেকগুলো নাম ঠিক করেছি কিন্তু কোনটা রাখব তা চূড়ান্ত করবো। শিগগিরই আমরা জমকালো আয়োজনের মধ্যে দিয়েই ছবি নাম ও নায়কের নাম প্রকাশ করব।’

FARIA

এই সিনেমায় দেশের নায়ক থাকছে নাকি অন্য দেশ থেকে নেওয়া হবে? এমন প্রশ্নের উত্তরে ইফতেখার জানালেন, বাংলাদেশ থেকেই তিনি তার নতুন ছবির নায়ক নিবেন। নুসরাত ফারিয়ার সঙ্গে জমবে যার রসায়ন।

উল্লেখ্য, ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছিলেন ইফতেখার চৌধুরী। এরপর আরও ছবি নির্মাণ করেছেন। বিশেষ করে তার পরিচালিত ‘অগ্নি’ ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায়। চলচ্চিত্র নির্মাণের আগে তিনি কিছু অ্যাকশন-থ্রিলারধর্মী টিভি নাটক এবং টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। ইফতেখার চৌধুরী পরিচালিত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘বিজলী’।

এদিকে মুক্তির অপেক্ষায় আছেন নুসরাত ফরিয়া অভিনীত ‘শাহেন শাহ’ ছবিটি। এই ছবিতে ফারিয়ার নায়ক শাকিব খান।