1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নড়াইলে আধুনিক ব্যামাগারের উদ্বোধন করলেন এমপি মাশরাফি বিন মুর্তজা - দৈনিক আমার সময়

নড়াইলে আধুনিক ব্যামাগারের উদ্বোধন করলেন এমপি মাশরাফি বিন মুর্তজা

সাজ্জাদ তুহিন ,নড়াইল প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

নড়াইলে আনুষ্ঠানিক ভাবে ব্যামাগার (জীম) উদ্বোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুবও ক্রীয়া সম্পাদক নড়াইল- ২ আসনের মাননীয় সাংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

 

৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে গভমেন্ট বয়েজ স্কুল মাঠের পশ্চিম পাসে নব নির্মিত ব্যামাগার (জিম) সেন্টারের সামনে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাশরাফি বিন মোত্তজার সভাপতিত্বে এ ব্যামাগার জিম এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা সাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। 

 

এ সময় উপস্থিত ছিলেন,ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোলাম মোর্ত্তজা স্বপন, ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলামসহ ফাউন্ডেশনের সদস্য এবং আইপিডিসি এর কর্মকর্তা,বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সুশিল সমাজেরে প্রতিনিধি ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- নড়াইল জেলা সদরে ২০১৯ সালের ২নভেম্বর নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইনান্স লিঃ-এর সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাশরাফী বিন মোর্ত্তজা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com