ধামরাইয়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন প্রভাষক আওলাদ হোসেন

মোঃ আব্দুল আহাদ বাবু, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: – জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের কাশিপুর এলাকার প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন।

সোমবার (৩০ আগষ্ট) বিকেলে উপজেলার সোমভাগ ইউনিয়নের কাশিপুর এলাকায় সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেনের উদ্যােগ ও পৃষ্ঠপোষকতায় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ুর জন্য আমার এই আয়োজন। অনুষ্ঠানে আড়াই হাজারের বেশি জণগণ উপস্থিত হয়েছেন। আমি উপস্থিত সবাই ও দেশের সকল মানুষের কাছে অনুরোধ করে বলছি আপনারা সবাই বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করবেন এবং আমাদের দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আরো দীর্ঘদিন বেঁচে থেকে দেশের উন্নয়ন করতে পারেন সেই দোয়া করবেন।

এসময় আরো বক্তব্য রাখেন, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আব্দুল মোত্তালেব, বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল জলিল, সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আজহার আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রফিক খান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ ইউনিয়নের সকল আওয়ামী লীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করা হয়। পরে প্রায় আড়াই হাজার জনগণকে গণ ভোজ খাওয়ানো হয়।