তামাকুমন্ডি লেইন ব্যাবসায়ী ও কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণকালে সাংবাদিক জাহাঙ্গীর আলম

দৈনিক আমার সময় এর বিশেষ প্রতিনিধি দুর্জয় বাংলার নির্বাহী সম্পাদক, ব্যাবসায়ী ও তামাকুমন্ডি লেইন বনিক সমিতির ২০২০/২১ স্থগিত হওয়া দ্বি-বার্ষিক নির্বাচনে তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে  ভিডিও ক্যামেরা মার্কা পদ প্রার্থী মোহাং জাহাঙ্গীর আলম বলেছেন, তামাকুমন্ডি লেইন ব্যাবসায়ী ও কর্মচারী ভাইদের নিয়েই  আমাদের ব্যাবসায়ী সমিতি । বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে দেশের জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আমি একজন সাংবাদিক ও ব্যাবসায়ী প্রতিনিধি হিসেবে প্রথমে চাইবো মানুষের নিরাপত্তা। তাই করোনা মোকাবিলায় সবাইকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। সকল বেধা বেদের উর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে সমন্বিত উদ্যোগের মাধ্যমে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি করোনা ভাইরাসের এই দুর্যোগ মুহূর্তে মানবিক কারণে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। তিনি ২৪শে মার্চ মঙ্গলবার করোনা সচেতনতায় তামাকুমন্ডি লেইন বনিক সমিতির নিজ কার্যালয় থেকে সভাপতি আলহাজ্ব সামশুল আলম সহ সকল ককর্মকর্তা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণকালে এ কথা বলেন। এসময় তিনি সকলকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সঠিক নিয়ম ও প্রতিরোধের উপর গুরুত্বারোপ করেন। ঘনঘন হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও ফ্লু প্রতিরোধের সাধারন নিয়মাবলী অনুসরণ করতে সবাইকে আহবান জানান।
এসময় সভাপতি আলহাজ্ব সামশুল আলম বলেন,ব্যাবসায়ী ককর্মচারীভাইদের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা সর্বোচ্চ গুরুত্ব পাওয়া প্রয়োজন। করোনা ভাইরাস মহামারীর প্রেক্ষিতে সকল জনসাধারণের স্বার্থ বিবেচনায় দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
এসময় তামাকুমন্ডি লেইন আওতাধীন বিভিন্ন মার্কেটে মার্ক্স বিতরণ কালে বৃহত্তর কো-অফারেটিভ বুকসোসাইটি মার্কেটের সভাপতি আলহাজ্ব নুরুচ্ছফা সসওদাগর বলেন,আমরা ব্যাবসায়ী ককর্মচারী ভাইদের  স্বাস্থ্য সুরক্ষায় জরুরী পদক্ষেপ নিতে হবে। করোনা ভাইরাসের কারনে গনসচেতনতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই।
তিনি তামাকুমন্ডি লেইন মুখস্থ মুখে ব্যাবসায়ী নেতৃন্দদের নিয়ে বিভিন্ন মার্কেটে মার্ক্স বিতরণ করেন।
তার মধ্যে সিডিএ মার্কেট, জলসা মার্কেট, বুক সোসাইটি মার্কেট লতিফ মার্কেট,বাহার মার্কেট বাহার লেইন,তামাকুমন্ডি লেইন।মোবাইল মার্কেট, রিজোয়ান কমপ্লেক্স,সিদ্দিক মার্কেট, গার্ডেন প্লাজা,চৌধুরী মার্কেট, লাল মিয়া মার্কেট, চৌধুরী মার্কেট, সফিনা বিতান,রয়েল টাওয়ার সফিনা গলি সহ অসংখ্য মার্কেটে মার্ক্স বিতরণ করে।
মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, তামাকুমন্ডি লেইন বনিক সমিতির সাধারণ সম্পাদক আহমদ কবির দুলাল, সাধারণ সম্পাদক পদ প্রার্থী আবুল হোসেন, সহ সভাপতি ফৌজুল কবির,সহ সাধারণ সম্পাদক মনসুর আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক,অর্থ সম্পাদক আব্দুল আলিম,প্রচার সম্পাদক মোহাং মহিউদ্দিন, মোস্তাক আহমেদ,নির্বাহী সদস্য ফৌজলুল হক,চৌধুরী মার্কেট ব্যাবসায়ী মোহাম্মদ আনোয়ার, মোবাইল ব্যাবসায়ী সমিতির লিডার মোহাম্মদ সৈয়দ নুর,মোন্তাসির মুন্না, জলসা মার্কেট ব্যাবসায়ী নেতা নুরুল আমিন,সিডিএ মার্কেট ব্যাবসায়ী  মোহাম্মদ পারভেজ,সাতকানিয়া আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, জাবেদ চৌধুরী, বুক সোসাইটি মার্কেটের ব্যাবসায়ী নুরুল আমিন সহ অসংখ্য ব্যাবসায়ী ও কর্মচারী বৃন্দ।