1. : admin :
টেকনাফে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক-২ - দৈনিক আমার সময়

টেকনাফে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক-২

আখতার হোসেন হিরু,টেকনাফ (কক্সবাজার)
    প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর বিশেষ জোনের  সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ  দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের (ডিএনসি) এর একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।
উপজেলার হ্নীলা ইউনিয়নের মোছনীপাড়াস্থ মাদরাসাতুল হাসান ওয়াল হোসাইন (রাঃ) ইসলামিয়া সুন্নিয়া এর সামনে টেকনাফ টু কক্সবাজার সড়কের উপর থেকে রোহিঙ্গা মোহাম্মদ ওসমান (২৮) কে ১০ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়।
অপরদিকে একইদিনে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন নাফ মেরিন শিশু পার্কের দক্ষিণ পাশে  কামরুল সাদেকের নির্মানাধীন বিল্ডিং এর পশ্চিম পাশে সদর ইউনিয়নের খোনকার পাড়া এলাকা থেকে ২হাজার পিস ইয়াবাসহ ওই এালাকার মোহাম্মদ হোসেন সওদাগরের ছেলে মেঃ শহীদউল্লাহ (২৪) কে ২ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয় ।
তিনি আরো জানান, রোহিঙ্গা মোহাম্মদ ওসমান (২৮) ও মোঃ শহীদউল্লাহ (২৪) দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে বলে জানা যায়। উল্লেখ্য মোঃ শহীদুল্লাহ  এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ইতিপূর্বে মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে আরো একটি মামলা রয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় পৃথক পৃথক মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com