1. : admin :
টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ারসহ আটক-১ - দৈনিক আমার সময়

টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ারসহ আটক-১

আখতার হোসেন হিরু, টেকনাফ প্রতিনিধি 
    প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
কক্সবাজারের টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ বোতল বিদেশী মদ ও ১১০ বিয়ার ক্যান বিয়ারসহ এক মহিলা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড উত্তর জালিয়া পাড়ার
দীঘির পূর্ব পাশে (আলম শাহের বাড়ি) এর
আলমগীর প্রকাশ আলম শাহের মেয়ে ও নুর কায়েসের স্ত্রী শাবনুর প্রকাশ মনি (২৬)।
কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, রবিবার (১১ মার্চ) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,  টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকাস্থ জনৈক মৃত আবুল কালামের বসত ঘরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় উক্ত ঘর থেকে কৌশলে পালানোর একপর্যায়ে র‌্যাবের আভিযানিক দল এক মহিলা মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত শাবনুর প্রকাশ মনি উক্ত বসত বাড়ির রান্না ঘরের ভিতর বিক্রির উদ্দেশ্যে বিদেশী মদ ও বিয়ার মজুদ রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও রান্না ঘর তল্লাশী করে ১৪টি বিদেশী মদের বোতল (যার প্রতিটি বোতলের গায়ে ইংরেজীতে MANDALAY RUM লেখা আছে) এবং ১১০ ক্যান বিয়ার (যার প্রতিটি ক্যানের গায়ে ইংরেজীতে ANDAMAN GOLD LAGER SPECIAL BEER ALC 6.5% ABV লেখা আছে) উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাবনুর প্রকাশ মনি জানায় যে, সে ও তার স্বামী দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে বিয়ার ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে থাকে। পরবর্তীতে নিজেদের হেফাজতে বসত বাড়ি ও রান্না ঘরের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য লুকিয়ে মজুদ রাখে এবং তাদের সুবিধামত সময়ে বেশি দামে মজুদকৃত মাদকদ্রব্য স্থানীয় এলাকাসহ জেলার অন্যান্য স্থানেও বিক্রয় করে আসছিল বলে জানায়।
তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত মহিলা মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com