জেলা পরিষদের উদ্যোগে ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ!

মোঃআল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে শুক্রবার সকালে কর্মহীন ও হতদরিদ্র ২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তার বিতরণ করা হয়েছে। জেলা শহরের স্থানীয় পি.টি.আই স্কুল মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা (উপসচিব) মো. আমিনুল ইসলাম।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এম.এসসির নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সহকারি প্রকৌশলী মো. আবদুল হামিদ, উপ-সহকারি প্রকৌশলী আল বাক্কী প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ জানান ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে অধীনে ১৫টি ওয়ার্ডে ২০ জন সদস্যদের মাধ্যমে ৫ হাজার পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তা বিতরণ করা হচ্ছে। এসময় তিনি বলেন আজ বিতরণকৃত এই খাদ্য সামগ্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এম.এসসির নির্দেশনায় বিতরণ করা হচ্ছে। তিনি শারিরিক অসুস্থ থাকায় কারণে এই অনুষ্ঠানে অংশ গ্রহন করতে পারেনি। এসময় তিনি সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেন।
প্রধান অতিথি বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা
পরিষদে প্রধান নিবার্হী কর্মকর্তা (উপসচিব) মো. আমিনুল ইসলাম জানান করোনা ভাইরাসে এই সময়ে কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। এই খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তা বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।