জেলা পরিষদের উদ্যোগে মাস্ক,স্যানিটাইজার,হ্যান্ড ওয়াশ ও লিফলেট বিতরন!

মোঃ আল মামুন, জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া; ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস(কোভিড-১৯)প্রতিরোধে পথচারীদের মাঝে বিভিন্ন সামগ্রী ও সতর্কীকরণ লিফলেট বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬মার্চ) সকাল ১১ ঘটিকার সময় জেলা পরিষদ এর উদ্যোগে টি,এ,রোর্ড ও শহড়ের বিভিন্ন রাস্তার মোড়ে করোনা ভাইরাস প্রতিরোধে পথচারীদের মাঝে বিভিন্ন সামগ্রী সতর্কীকরণ লিফলেট বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শফিকুল আলম এম,এসসি।
এ সময় তিনি বলেন,নিম্নবিত্ত অসহায় মানুষদের করোনা ভাইরাস প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ পাশে দাঁড়িয়েছে।এই ভাইরাসের কোন প্রতিশোধক নেই।করোনা ভাইরাস প্রতিরোধে সঠিকভাবে স্বাস্হ্য বিধি মেনে সাবধানতা অবলম্বন করে সচেতন হলেই প্রতিরোধ সম্ভব।করোনা ভাইরাস প্রতিরোধে সমন্বিত উদ্যোগ নিয়ে সকলকে এগিয়ে আসতে হবে এবং জনসচেতনা বৃদ্ধি করতে হবে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের পক্ষ থেকে করোনা ভাইরাস (কোভিড-১৯)প্রতিরোধে জনসাধারণের মাঝে লিফলেট ১৩০০০,মাস্ক ৫০০০,হ্যান্ড স্যানিটাইজার১২৫০,হ্যান্ড ওয়াশ ২০০টি শহড়ের বিভিন্ন রাস্তার মোড়ে ও উপজেলাতে অভ্যাহত থাকবে এবং মাইকিং করেও জনসচেতনমূলক লিফলেট বিতরন করা হচ্ছে।
এ সময় উপস্হ্যিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আমিনুল ইসলাম।প্রশাসনিক কর্মকর্তা রতীশ চন্দ্র রায়,হিসাব রক্ষণ কর্মকর্তা কাজী সানাউল হক,উপ সহকারী প্রকৌশলী আব্দুল বাকী,উচ্চমান সহকারী হাজী আমির হোসেন,জেলা পরিষদ চেয়ারম্যান ব্যক্তিগত সহকারী মোঃ শরিফুল আলম ও কর্মকর্তা কর্মচারীগণ এসময় উপস্থিত ছিলেন।