জুঁইয়ের ‘বুঝলানা’ছাড়ালো কোটি দর্শক

বিনোদন প্রতিবেদক: সংগীতশিল্পী ইসরাত জাহান জুঁই এ প্রজন্মের প্রতিভাবান লোকগানের শিল্পী হিসেবে এরইমধ্যে শ্রোতামহলে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। ‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলা না’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’সহ বেশ কিছু গান গেয়ে শ্রোতার মনে ভালো লাগার জায়গা করে নিয়েছেন জুঁই।
বুঝলানা’ গানটি সম্প্রতি এই কণ্ঠশিল্পীর গাওয়া ‘এক কোটি ভিউ ছাড়িয়েছে। এ প্রসঙ্গে জুঁই বলেন, ‘শ্রোতারা আমাকে, আমার গানকে ভালোবেসে তাদের হৃদয়ে স্থান দিয়েছেন, এটাই আমার সংগীতের বড় প্রাপ্তি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল দর্শক-শ্রোতাদের কাছে। একটি গান যখন তারা পছন্দ করেন, তখন অন্য রকম একটি ভালোলাগা কাজ করে। উৎসাহ পাই। আরও ভালো গান করার জন্য এই উৎসাহ খুব কাজে লাগে।’
জুঁই আরও বলেন, ‘বুঝলানা’ আমার একটি মৌলিক গান। আর মৌলিক গান ছাড়া একজন শিল্পী কখনো বাঁচতে পারে না।গানটি আমারও খুব পছন্দের। আমার প্রত্যাশা, ‘বুঝলানা’ গানটি ১০০ শতাব্দী মানুষের অন্তরের গান হয়ে থাকবে।’
রাফির সংগীত আয়োজনে এই গানটি দ্বৈতভাবে গেয়েছেন ইসরাত জাহান জুঁই ও কাজী শুভ। গানটির কথা লিখেছেন গোলাম রাব্বানী, সুর করেছেন কাজী শুভ।
এছাড়া গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জুঁই ও চলচ্চিত্র অভিনেতা শিপন। ভিডিওটি নির্মাণ করেছেন সৈয়দ আলী আহসান লিটন। গানটি প্রকাশ পেয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ইউটিউব চ্যানেলে।