জনসমাগম সীমিত পরিস্থিতিতে শ্রীপুরের ভিক্ষুকদের খাবার দিয়েছে এস.আরটি

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ   করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানোর প্রয়োজনে ও নাগরিকদের সুস্থতা নিশ্চিত করতে প্রশাসনের নির্দেশে খাবারের হোটেলসহ জনসমাগম সীমিত হওয়ায় খাবার সংকটে পড়েছেন ভাসমান,অসহায় ছিন্নমূল ও ভিক্ষুকরা। আর তাই খাবার নিয়ে এসব ক্ষুধার্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর জেলার শ্রীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন স্পেশাল রেসপন্স টিম (এস.আর টি)।

২৬ মার্চ বৃহস্পতিবার সকালে ও বিকেলে শ্রীপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন স্থানে এসব খাবার বিতরণ করেন সংগঠনটির এরিয়া কমান্ডেন্ট তুহিন আহমেদ।

এ সময় তার সাথে ছিলেন, সংগঠনের সদস্য মাহফুজুর রহমান ইমন,শাকিল আহমেদ প্রেম, জুনায়েদ হাবিব, মোঃ হানিফ,ইয়ামিন আহমেদ প্রমূখ।

সংগঠনটির এরিয়া কমান্ডেন্ট তুহিন আহমেদ বলেন, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানোর জন্য প্রশাসনের পাশাপাশি সচেতনতা সৃষ্টির মাধ্যমে সকলকে এগিয়ে আসতে হবে। তবে, জনসমাগম সীমিত ও খাবারের হোটেল বন্ধ হওয়ায় ভাসমান ছিন্নমূল মানুষ গুলো খাবার সংকটে ভুগছিল। তাদের কথা বিবেচনা করে আমাদের সংগঠনের উদ্যোগে দুই বেলার জন্য শুকনো খাবার যেমন, রুটি, কলা, বিস্কুট ও মুড়ির ব্যবস্থা করা হয়েছে। সমাজের বিত্তবান ব্যক্তিদের প্রতি অনুরোধ করছি, আসুন সকলে মিলেমিশে তাদের পাশে দাঁড়াই।