চট্টগ্রাম ৫ হাসপাতালকে ২০ ভেন্টিলেটর মেশিন প্রদান, টি. কে গ্রুপ

জাহাঙ্গীর আলম,বিশেষ প্রতিনিধি; চলমান কোভিট –১৯ মহামারি  সংকট মোকাবিলায় দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান টি. কে. গ্রুপ চট্টগ্রামের করোনা আক্রান্ত  রোগিদের  চিকিৎসা  সেবা প্রদানার্থে চট্টগ্রামের ৫টি হাসপাতালে ২০ টি ভেন্টিলেটর হস্তান্তর করেছে।
আজ শুক্রুবার ১৯ জুন নগরীর সার্কিট হাউস মিলনায়তনে এক  অনুষ্ঠানে  প্রধান  অতিথি  হিসেবে  উক্ত ভেন্টিলেটর সমূহ হাসপাতাল কতৃপক্ষের  কাছে  হস্তান্তর করেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ  ইলিয়াস  হোসেন।
টি.কে.গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক এর সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ  অতিথি  হিসেবে  উপস্থিত  ছিলেন  চট্টগ্রাম  জেলার সিভিল সার্জন  ডা. শেখ  ফজলে রাব্বি। টি. কে. গ্রুপের এই মহৎ উদ্যোগকে সফল করতে রাউজান  উপজেলা  চেয়ারম্যান  আলহাজ্ব এহসানুল হায়দার  চৌধুরী ( বাবুল) গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করেন।
টি.কে. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  এম. এ. কালাম এর  ঐকান্তিক প্রচেষ্টায় দেশব্যাপী চিকিৎসকদের জন্য  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি এবং  ভুক্তভোগী  জনগোষ্ঠীর  জন্য  এান বিতরণ কার্যক্রমসহ বিভিন্ন  জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
চট্টগ্রাম মেডিকেল  কলেজ, চট্টগ্রাম  জেনারেল  হাসপাতাল, চট্টগ্রাম  ফিল্ড হাসপাতাল, পার্কভিউ হাসপাতাল এবং সার্জিস্কোপ হাসপাতালসমূহকে করোনা আক্রান্ত  রোগিদের সেবার উদ্দেশ্য  টি. কে. গ্রুপের পক্ষ থেকে ২০টি ভেন্টিলেটর হাসপাতাল কতৃপক্ষকে হস্তান্তর করা হয়।
প্রধান অতিথি  জেলা প্রশাসক মোহাম্মদ  ইলিয়াস হোসেন  বলেন” দেশের এই সংকটময় মূহুর্তে  বিশেষ  করে চট্টগ্রামের করোনক্রান্ত  রোগীদের  হাসপাতালসমূহ  সেবা নিশ্চিতে এই ভেন্টিলেটর  কার্যকর ভূমিকা রাখবে,টি. কে. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের এই উদ্যোগ অন্যান্য শিল্প  উদ্যোক্তাদের এই সংকটে এগিয়ে আসার ক্ষেত্রে  আগ্রহী করে  তুলবে।