চট্টগ্রাম জুবিলী রোড যমুনা ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্টিত

জাহাঙ্গীর আলম,বিশেষ প্রতিনিধিঃ

বাংলাদেশের তৃতীয় প্রজন্মের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ’যমুনা ব্যাংক লিমিটেড’ প্রতিষ্ঠার বিশ বছর অতিক্রম করে ।

৩রা জুন বৃহস্পতিবার একুশ বছরে পদার্পন করেছে। ”আস্থা ও বিশ্বাসের একুশ বছর” এ স্লোগানে প্রধান কার্যালয় ও দেশব্যাপী সকল শাখায় ব্যাংকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী ঝাকজমক আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়।

ব্যাংকের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চট্টগ্রামের জুবিলী রোড ইসলামী ব্যাংকিং শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। গ্রাহক সমাবেশের শুরুতে শাখা ব্যবস্থাপক সমবেত সকল গ্রাহক, কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দীন আহমেদ এর পক্ষ হতে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং একই সাথে ব্যাংকের সমৃদ্ধির দীর্ঘ বিশ বছরের পথ চলায় সাথে থাকায় ’ব্যবস্থাপনা পরিচালকের ধন্যবাদপত্র’ সকল গ্রাহকের নিকট হস্তান্তর করেন।

এরপর শাখা কার্যালয়ে উপস্থিত প্রায় শতাধিক গ্রাহক ও শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে আনন্দ-মুখর পরিবেশে কেক কেটে ব্যাংকের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এরপর গ্রাহকদের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, লবণ মিল মালিক সমিতির সাবেক সভাপতি ও সাতকানিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এম, এ. মোনাফ, বাংলাদেশ বাংকার্স সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের সভাপতি ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. মিজানুর রহমান মজুমদার, জুবিলী রোডের বিশিষ্ট ব্যবসায়ী ও বিদ্যুৎ কাননের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ ইউছুপ, অস্ট বাংলা এক্সেসরিজ ইন্ডাস্ট্রিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক এফ. এম. তৌহিদুর রহমান, কোয়ালা ইলাস্টিক এন্ড এক্সেসরিজ এর স্বত্ত্বাধিকারী আতিকুর রহমান, প্যাক ওয়ান এক্সেসরিজ এর ম্যানেজিং পার্টনার মোঃ সেলিম, আল ফালাহ্ এর স্বত্বাধিকারী জনাব মোরশেদুল ইসলাম, স্মার্ট লেভেল বিডি এর স্বত্বাধিকারী মোঃ মুবিনুল হক, ফ্রেন্ডস বিডি এক্সেসরিজ এর স্বত্বাধিকারী রাজু আর্চাজী, আইটেক্স এক্সেসরিজ ইন্ডাঃ এর পার্টনার মোঃ ইউসুফ, আম্বিয়া ট্রেড ইন্টারন্যাশানাল এর স্বত্বাধিকারী ওসমান ফারুক ফয়সাল এবং ওয়েস্টার্ন ফ্যাশন এক্সেসরিজ এর স্বত্বাধিকারী মোঃ মহি উদ্দিন মোহন।

ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকায় সকল গ্রাহকের প্রতি ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ফজলুর রহমান চৌধুরীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন জুবিলী রোড ইসলামী ব্যাংকিং শাখার শাখা ব্যবস্থাপক মোহাম্মদ ইউছুফ।

পরিশেষে, দেশের অর্থনীতি ও ব্যাংকের সমৃদ্ধি এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীর পরিত্রাণ কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া-মুনাজাত পরিচালনা করা হয়।