গাজীপুরে ট্রাক চাপায় এক নারী পোশাক শ্রমিক নিহত আহত দুই

মাজহারুল ইসলাম রবিন,গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ সড়কে  ট্রাকের চাপায় কোহিনুর খাতুন (২৫) নামের একজন নারী পোশাক শ্রমিক মারা যায় ঘটনাস্থলে। একই সময় আহত হয় আরও দুই নারী শ্রমিক।
১৬ জুন সকাল  সাড়ে সাতটায় কর্মস্থলে যাবার পথে এঘটনা ঘটে আমবাগ সরু ব্রিজের উপর।বালি ভর্তি ট্রাক কোনাবাড়ি থেকে নছের মার্কেট যাবার পথে নারী পোশাক শ্রমিক কোহিনূর খাতুনকে ট্রাকটি চাঁপা দেয় ঢাকা-মেট্রো-ট ১৬-৩৫২৬। ঘটনাস্থলেই কোহিনূর খাতুনের মৃত্যু হয়। আহত দুই শ্রমিককে কোনাবাড়ি ক্লিনিকে ভর্তি করা হয় চিকিৎসার জন্য।
নিহত কোহিনুর খাতুন নরসিংদী জেলার রায়পুর থানার হাসনাবাদ গ্রামের আব্দুল রশিদের মেয়ে। নিহতের স্বামী নাজমুল হক জানান,আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে তুষকা পোশাক কারখানায় কাজ করতেন স্বামী-স্ত্রী দুজনেই। দূর্ঘটনার সাথে সাথে ঘাতক ট্রাকটি আটক করলেও  ট্রাক চালক,হেলপার পালিয়ে যায়। গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) কোনাবাড়ি থানার অফিসার্স ইনচার্জ আবু সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত কোহিনূরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতারা কোনাবাড়ি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। এখনো মামলা হয়নি তবে মামলা হবে ঘাতক ট্রাকের বিরুদ্ধে।