খুন ও মাদকসহ একাধিক মামলার আসামী জসিম ইয়াবাসহ আটক

শিপন পাল, সদর প্রতিনিধি (কক্সবাজার): খুন, নারী নির্যাতন, মারামারি ও মাদক মামলা সহ একাধিক মামলার আসামী জসিম উদ্দিনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৪৬০ পিচ ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল উদ্ধার করা হয়। এসময় তার কাছ থেকে  ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৫,৬৬,৬০০/- টাকাও উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা শাখা জানান, ৭ জুন সোমবার সকাল সাড়ে ৬টায় কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার একটি চৌকষ টিম মাদক বিরোধী  অভিযান পরিচালনা করে। এসময় খরুলিয়া কলঘর বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে রামুর দক্ষিণ চাকমারকুলের মৃত কবির আহমদের পুত্র জসিম উদ্দিন (৩৮)’কে গ্রেয়তার করা হয়। জসিম উদ্দিনের কাছ থেকে ৫৪৬০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৫,৬৬,৬০০/- টাকা সহ মাদক কারবারে ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।
জেলা গোয়েন্দা শাখা আরও জানান, জসিম উদ্দিনের বিরুদ্ধে খুন, নারী নির্যাতন, মারামারি ও মাদক মামলা সহ বেশ কয়েকটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।