1. : admin :
কুষ্টিয়ার কুমারখালীতে নান্নু নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ - দৈনিক আমার সময়

কুষ্টিয়ার কুমারখালীতে নান্নু নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ

আরাফাত হোসেন ,কুষ্টিয়া প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
কুষ্টিয়া ১৩ মার্চ ২০২৪  কুষ্টিয়ার কুমারখালীতে পুর্বশত্রুতার  জেরে আমিরুল ইসলাম নান্নু (৪৫) নামের এক মাছ ব্যবসায়ীকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার রাতে সাড়ে ৯টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম উত্তর চাঁদপুর এলাকার মৃত জলিল শেখের ছেলে। এই হত্যাকান্ডের ঘটনায়  প্রতিপক্ষের কয়েকটি বাড়ীঘর ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে নিহতের সজনরা।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে যদুবয়রা ইউনিয়নের নিদেন তলা বাজার থেকে মোটর সাইকেল যোগে একাই উত্তর চাঁদপুর এলাকার নিজ বাড়ীতে ফিরছিলেন আমিরুল ইসলাম। পথেমধ্যে প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে খোজাখুজির এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আমিরুলের বাড়ী থেকে ৩শ মিটার দুরে একটি কলা বাগানে তার ক্ষত/বিক্ষত মরদেহ পাওয়া যায়।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পুর্বশত্রুতার  জেরে আমিরুল ইসলাম নান্নু নামের এক মাছ ব্যবসায়ীকে ধারালো অস্ত্রদিয়ে উপুর্যপুরি কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।  ওসি আরো বলেন, এই হত্যাকান্ডের ঘটনায় প্রতিপক্ষের কয়েকটি বাড়ীঘর ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে নিহতের সজন ও উত্তেজিত এলাকাবাসী। বর্তমানে ঐ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নতুন করে সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডের জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com