কক্সবাজার সদরে ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজার সদরের লিংক রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার ৯শ ৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫
সোমবার ১৪ জুন রাত ১০টা ৫০ মিনিটের দিকে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ  মোহাম্মদ শেখ সাদী।
গ্রেফতারকৃত আসামি হলেন, উখিয়া উপজেলার ৭ নং রোহিঙ্গা ক্যাম্প ব্লক ৩- বি এর সাইফুলের ছেলে আব্দুল হালিম (২৪)।
আব্দুল্লাহ  মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজার সদর উপজেলার লিংরোডস্থ সিকদার টাওয়ারের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে মাদক ব্যাবসায়ীরা। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে পালানোর কারণ জানতে চাইলে তার কাছে মাদকদ্রব্য ইয়াবা আছে বলে জানায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ৯ হাজার ৯শ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।
পরে গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহনের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।।