ওরা শ্রীপুরের মোটরসাইকেল চোর!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) থেকেঃ–গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে থানা পুলিশ । এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। ২৯ জুন সোমবার সকালে উপজেলার মাওনা পাথার পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয় ।

আটক ওয়সিম (২৪) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের জাটিয়া এলাকার মৃত মতি মিয়ার ছেলে। সে বর্তমানে শ্রীপুর পৌরসভার ১নং সিএন্ড বি এলাকার বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া । অপরজন কিশোরগঞ্জ জেলার হোসেনপুরের চর হাজীপুর এলাকার মৃত কাজিম উদ্দিনের ছেলে অন্তর আলী (২৪)। সে বর্তমানে মাওনা এমসি বাজারের সফিক মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, সোমবার সকালে মাওনা পাথারপাড়া এলাকায় স্থানীয়রা একটি মোটরসাইকেলসহ ২ চোরকে পাকরাও করার সংবাদে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলে তাদেরকে উদ্ধার করে চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ। এসময় তাদের কাছ থেকে কাগজপত্রহীন একটি লাল রঙের “জারা পাওয়ার” মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল চুরি করে ক্রয়-বিক্রয়ের সাথে আটককৃতরা জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাদের দুজনের বিরুদ্ধে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।এ চক্রের অন্যান্যদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।