এফ এ সুমনের গান, নাচবেন কলকাতার নায়িকা শ্রাবন্তী

কলকাতায় শুরু হচ্ছে রাস উৎসব। এবারের উৎসবের মধ্য দিয়ে ৪৭ তম বর্ষে পদার্পন করছে উত্তর চব্বিশ পরগনার গোপালনগরের চালাকির এই উৎসব। এই উৎসবের বিশেষত্ব হিন্দু-মুসলিম সমন্বয় পালিত হয় রাস উৎসব।

এই আসরের আয়োজন করেছে কলকাতার গ্রিবস মিডিয়া এন্ড প্রোডাকশন। থাকছে জাঁকজমক আয়োজন ও পারফর্মেন্স। নেরুলি রাস মেলার এবারের আসর বসবে আজ ২০ নভেম্বর, কলকাতার মিনাক্ষী মালঞ্চে। অনুষ্ঠান শুরু হবে রাত ৮ টায়।

এই অনুষ্ঠানে পারফর্ম করবেন বাংলাদেশের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমন। শুধু তাই নয়, গানের পাশাপাশি সেখানে রয়েছে নাচ নিয়ে হাজির হবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিষয়টি কলকাতা থেকে নিশ্চিত করেন শ্রাবন্তী।

শ্রাবন্তী জানান, ‘প্রতিবারই এই রাস উৎসব অনুষ্ঠিত হয়। এবারও জাঁকজমকভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার আমি পারফর্ম করবো। অনেক দর্শক হাজির হন এখানে। আশা করছি ভালো সময় কাটবে।’

এফ এ সুমন বলেন, ‘কলকাতার এই রাস উৎসবে অংশ নিতে কলকাতায় এসেছি। এই উৎসবকে ঘিরে নানারকম আয়োজন করা হয়েছে। বাংলাদেশ থেকে এখানে আমি পারফর্ম করবো আর নাচে পারফর্ম করবেন শ্রাবন্তী। এমন একটা আয়োজনের অংশ হতে পেরে খুব ভালো লাগছে।’

এফ এ সুমন ও শ্রাবন্তী ছাড়াও সেখানে উপস্থিত থাকবেন কলকাতার আরও অনেক শিল্পী ও কলাকুশলী। এমনটাই জানা গিয়েছে।