1. : admin :
এপ্রিল মাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিদর্শক (অপারেশনস) এর মধ্যে প্রথম হয়েছেন আফতাব উদ্দিন শেখ  - দৈনিক আমার সময়

এপ্রিল মাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিদর্শক (অপারেশনস) এর মধ্যে প্রথম হয়েছেন আফতাব উদ্দিন শেখ 

নাজমুল মন্ডল
    প্রকাশিত : রবিবার, ২১ মে, ২০২৩
রাজধানীর বৃহৎ জনবহুল এলাকা দক্ষিণ খান থানায় পেশাগত দায়িত্ব পালন করে সাধারণ মানুষের মধ্যে সুনাম অর্জন করেছেন দক্ষিণ খান থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) আফতাব উদ্দিন শেখ। এরই ধারাবাহিকতায় এপ্রিল মাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিদর্শক (অপারেশনস) এর মধ্যে প্রথম হয়েছেন দক্ষিণ খান থানার  আফতাব উদ্দিন শেখ।  আফতাব উদ্দিন শেখের আচরণ, মানবিকতা, মূল্যবোধ ও সাহসিকতার দারুণ  প্রশংসা করেছেন সাধারণ মানুষ সহ দক্ষিণ খান থানায় কর্মরত সকল পুলিশ সদস্যরা।
উত্তরার মত বৃহৎ এলাকায় দায়িত্ব পালন করা অনেক কঠিন হলেও তিনি তার নৈতিক আদর্শ ও সাহসীকতার মাধ্যমে সততার  সাথে কাজ করে যাচ্ছেন। তিনি দীর্ঘদিন ধরে উত্তরার মধ্যে ব্যাপক পরিচিত সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করার জন্য। ২৯-১২- ২০২০ ইং সালের পর থেকে তিনি দক্ষিণ খান থানায় পুলিশ পরিদর্শক (অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন শুরু করেছেন। বর্তমানে আফতাব উদ্দিন শেখের পেশাদারিত্বে দক্ষিণ খান থানা পুলিশ অপরাধ নির্মূলে বেশ সাফল্য অর্জন করেছে।
আফতাব উদ্দিন শেখের কাছে দক্ষিণ খান থানার বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমি আমার পেশাদারিত্বে কোন অন্যায় অনিয়মকে কখনো ছাড় দেয় নি, অপরাধ করে কেউ ছাড় পাবেনা,অপরাধী সে যেই হোক তাকে আইনের আওতায় আনতে আমি সর্বোচ্চ চেষ্টা করি, আমি সকলের সহযোগিতা কামনা করছি।
দক্ষিণ খান থানার ওসি জাহাঙ্গীর হোসেন খান বলেন আফতাব উদ্দিন শেখ একজন দক্ষ ও পরিশ্রমী অফিসার,তার কাজগুলো খুবই ভালো,বিশেষ করে গার্মেন্টস সেক্টরে কাজ গুলো দক্ষতার সঙ্গে করে থাকে, এককথায় একজন সৎ, দক্ষ ও পরিশ্রমী অফিসার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com