ইলশা একরামুল হক চৌধুরী সড়কের কাজের শুভ উদ্ভোধন

মোহাম্মদ হায়দার আলী,  বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের একরামুল হক চৌধুরী সড়কের কাজ এর শুভ উদ্ভোধন করা হয়েছে আজ। ৪নং বাহারছড়া ইউনিয়ন এর চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম উপস্থিত হয়ে সড়কটির কাজ শুভ উদ্ভোধন করেন।

বিবরণে জানা যায়,বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি সাহেবের বিশেষ বরাদ্দ থেকে বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের একরামুল হক চৌধুরী সড়কের জন্য সাতাশ লক্ষ টাকার কাজ এনেছেন ৪নং বাহারছড়া ইউপি অধ্যাপক চেয়ারম্যান তাজুল ইসলাম।তিনি অদ্য ২৩/৫/২০২০ইং
তারিখে ২৩/০৫/২০২০ইং উক্ত কাজের সূচনা করেন।

শুভ উদ্বোধন কালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন,এ সময়  চেয়ারম্যান তাজুল ইসলাম উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন, আমি বাঁশখালীর প্রিয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি মহোদয়ের নিকট হতে ডিউ লেটার নিয়ে
আব্দুল হাকিম মুন্সী সড়কের জন্য ৪৩ লক্ষ টাকা ও একরামুল হক চৌধুরী সড়কের জন্য ২৭ লক্ষ টাকার এই কাজ এনেছি এবং দ্রুত শেষ করেছি ইনশাল্লাহ।

সুত্রে জানা যায়,চেয়ারম্যান আরও বলেন, আমি আরেকটা রাস্তা নিয়ে এমপি সাহেবের মাধ্যমে টেন্ডার প্রক্রিয়ায় এনেছি উমেদ আলী মুন্সী সড়কটির জন্য।  আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি এই কাজটি ও সম্পন্ন করতে পারি। ইলশা গ্রামবাসীরা বলেন, আজ মধ্যম ইলশা বাসীর স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে, চেয়ারম্যান সাহেব কে অসংখ্য ধন্যবাদ জানান ইলশা গ্রামবাসী।

এদিকে ছোয়ালিবর ব্রীজ হতে বশিরউল্লাহ মিয়াজি বাজার যাওয়ার শাখা সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে, একই সাথে বশির উল্লাহ মিয়াজি সেতুটির ও লক্কর ঝক্কর অবস্থায় পরিণত হয়েছে, এলাকাবাসী দৈনিক আমার সময় পত্রিকার মাধ্যমে সম্মানিত বাঁশখলীর এমপি সাহেব এর কাছে এই সড়ক ও সেতুটির প্রতি সুদৃষ্টি দানের জন্য আহবান জানিয়েছেন এবং একই সাথে চেয়ারম্যান সাহেব এর কাছে ও অনুরোধ জানিয়েছেন,যেন এমপি সাহেবের কাছে এই বিষয়টি ও উপস্থাপনা করা হয়।