ইবিতে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের সম্মিলিত নবীনবরণ অনুষ্ঠিত

প্রিতম মজুমদার, ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশিদ আসকারী) বলেছেন, সাফল্য নিদিষ্ট কোন বিষয়ে উপর ভিত্তি করে হতে পারেনা। যে কোন বিষয়ের উপর সাফল্য আসতে পারে। তাই তোমরা যে যে বিভাগে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছ তা মেনে নিয়ে তোমাদেরকে এগিয়ে যেতে হবে এবং আগ্রহ, আনন্দ ও ভালবাসার সাথে অধ্যয়ন করে জীবনে সাফল্য অর্জন করতে হবে। ইসলামী বিশ্ববিদ্যালয়ে সোমবার অনুষ্ঠিত ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের সম্মিলিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোহাঃ সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর এমেরিটাস ড. অরুণ কুমার বসাক। স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ।

ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শাহিদা আক্তার ও বনানী আফরিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. অরবিন্দ সাহা, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ জাকারিয়া রহমান, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, ইন্টারন্যাশনাল এ্যাফেয়ার্স ডিভিশন এর পরিচালক প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ, নবাগত শিক্ষার্থী আইন বিভাগের ওনাম চাকমা এবং ফার্মেসী বিভাগের তাওহিদ ইসলাম। অনুষ্ঠানে শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।