আমি ভক্তদের সঙ্গে প্রতারণা করতে চাই না : মৌসুমী

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে সৌন্দর্য আর অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কোনো অনুষ্ঠানে হাজির হলে এখনো সামনে থেকে মৌসুমী এক নজর দেখার জন্য ভিড় করে হাজার হাজার দর্শক।

নতুন খবর হলো সম্প্রতি চট্টগ্রামে গিয়েছিলেন মৌসুমী। প্রিয়দর্শিনীকে কাচ্ছে পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন বন্দরনগরী চট্টগ্রামের মানুষ।

জানা গেলো, চট্টগ্রামে ফ্যাশন হাউজ ‘বি টু’র নতুন শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন মৌসুমী। গতকাল বুধবার বিকেলে ফিতা কেটে শো-রুম উদ্বোধন করেন তিনি, এর পর কেক কাটেন। এই সময় তাকে দেখতে ভিড় করে দর্শক।

মৌসুমী দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গিয়েছি। বিভিন্ন দেশের পোশাকের আলাদা-আলাদা ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টুর শো-রুমের মধ্যে আলাদা ফ্যাশন পেয়েছি। তাদের পোশাক আমাকে আকর্ষণ করে। যে কারণে আমি এই শো-রুম উদ্বোধন করছি। আমি আমার ভক্তদের সঙ্গে প্রতারণা করতে চাই না।’

মৌসুমী আরও বলেন, ‘এই প্রতিষ্ঠানটির সঙ্গে আমার কিছু আবেগ জড়িয়ে আছে এর আগে বরিশালে এদের প্রথম শো-রুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শো-রুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হলেছিল। এ কারণে এই ফ্যাশন হাউজের সঙ্গে আমার অন্যরকম একটা সম্পর্ক তৈরি হয়েছে।’

চট্টগ্রামের শোরুম উদ্বোধনের সময় স্পার্ক গিয়ারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।