আজ তরুণ সাংবাদিক জাহাঙ্গীর আলমের শুভ জন্মদিন।

জাহাঙ্গীর আলম বিশেষ প্রতিনিধি দৈনিক আমার সময় ।

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার সময় এর বিশেষ প্রতিনিধি অনলাইন পোর্টাল দুর্জয় বাংলার নির্বাহী সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এর শুভ জম্মদিন  ।

আজকের এই দিনে ১১ জুলাই চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা ছদাহ ইউনিয়নের একটি মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১২ সাথে সাংবাদিক জাহাঙ্গীর আলম সাংবাদিকতায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নওরোজ পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

তরুন এই কলমযোদ্ধা সাংবাদিক জাহাঙ্গীর আলম অতীতে জাতীয় ও স্থানীয় ভিবিন্ন গণমাধ্যমে সুনামের সাথে কাজ করেছেন। এবং বর্তমানে দৈনিক আমার সময়তে বিশেষ প্রতিনিধি হিসেবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করতেছেন।

তাছাড়া এই তরুণ সাংবাদিক দেশের চলমান ভিবিন্ন বিষয় নিয়ে কলাম লিখে সুনাম অর্জন করেছেন। তার লেখার মধ্যে আছে , করোনায় বাড়ছে দ্রারিদ্রতা, করোনা কালীন সাংবাদিক্তা, ডিজিটাল বাংলাদেশের একযুগ পুর্তি সহ ভিবিন্ন বিষয়ে নিয়ে লেখা লেখি করেন। এবং তিনি একজন সংগঠক। সামাজিক সংগঠনের ভিবিন্ন দ্বায়িত্বে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিক জাহাঙ্গীর আলমের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক, রাজনৈতিক,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা ।