আজকের ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ,এমপি সনি

জাহাঙ্গীর আলম, বিশেষ প্রতিনিধি ; আজকের ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ তাদেরকে বঙ্গবন্ধু আদর্শে শিক্ষায় শিক্ষিত করতে হবে। মুজিব শতবর্ষ  উপলক্ষে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে ফরহাদাবাদ কিন্ডার গার্টেন স্কুলে অভিভাবক সমাবেশ, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথিকে সংবর্ধনা ও দেওয়া হয়।
আজ ১৪ই মার্চ শনিবার ২০২০ অধ্যাপক শোয়াইব চৌধুরীর সঞ্চালনায়, ইন্জিনিয়ার ওসমান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শওকতউল আলম, ডাঃ নিজাম মোর্শেদ, ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস মিয়া তালুকদার, প্রধান শিক্ষক বাবু আশীষ কুমার ভট্টাচার্য, সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল আনোয়ার চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি বলেন আগামী ১৭ মার্চ থেকে মুজিব শতবর্ষ শুরু হবে, এটা আমাদের জন্য যেমন গৌরবের তেমনি আমরাও কালের স্বাক্ষী হতে পারবো।
তিনি ছাত্র -ছাত্রীদের উদ্দেশ্য বলেন, তোমরাই আগামীর ভবিষ্যত, তোমাদের হাত ধরেই এদেশ হবে সোনার বাংলা।
করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার ব্যাপারে শিক্ষক -শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের প্রতি বিশেষ অনুরোধ ব্যক্ত করেন।