1. : admin :
আওয়ামীলীগে বিচ্ছিন্নবাদের কোন স্থান নেই-শিল্পমন্ত্রী - দৈনিক আমার সময়

আওয়ামীলীগে বিচ্ছিন্নবাদের কোন স্থান নেই-শিল্পমন্ত্রী

মোঃ মনসুর আলী শিকদার ,নরসিংদী জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ৯ মার্চ, ২০২৪

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগে বিচ্ছিন্নবাদের কোন স্থান নেই। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নীলকণ্ঠ। তিনি বিষ পাণ করেও হজম করতে পারেন। যারা আওয়ামী লীগে বিচ্ছিন্নতার সুযোগ নিয়ে প্রধানমন্ত্রীকে ব্ল্যাকমেইল করতে চান তাদেরকে হুশিয়ার করে তিনি বলেন, আমাদের পিছনে তাকাবার কোনো সুযোগ নেই। তিনি শনিবার (৯ মার্চ) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয় চত্বর প্রাঙ্গনে তাকে দেয়া এক বিশাল সংবর্ধনা সভায় প্রধান অতিথির ভাষণে একথা বলেন।
শিল্পমন্ত্রী আরো বলেন, অতীতে যারা আওয়ামী লীগে থেকেও বিচ্ছিন্নতার সুযোগ নিয়ে ভুল করেছেন, তারা ক্ষমা প্রার্থনা করে মূল শ্রুতে ফিরে আসুন। আওয়ামীলীগ সত্য ও আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। ডামী প্রার্থীর সুযোগ নিয়ে অনেকেই অনেক কিছু করেছেন। ভবিষ্যতের জন্য আপনারা সাবধান হয়ে যান। নরসিংদীতে আমরা আওয়ামী লীগের আমলে মেঘনা সেতু, সারকারখানাসহ অনেক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করতে সক্ষম হয়েছি। আগামীতে নরসিংদী শহরকে মেগাসিটি শহর করারও পরিকল্পনা আমাদের হাতে আছে।
নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী সদর এমপি লেঃ কর্ণেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক, সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সংরক্ষিত মহিলা আসনের এমপি ইঞ্জিনিয়ার ড. মাসুদা সিদ্দিক রোজী, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূইয়া, মোন্তাজ উদ্দিন ভূইয়া, এসএম কাইয়ুম, দীপক কুমার সাহা, আসাদুজ্জামান খোকন, রঞ্জন কুমার সাহা প্রমুখ।
শুরুতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মন্ত্রী ও এমপিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com